ইমলামী ব্যাংক কোটবাজার শাখার ইফতার মাহফিলে বক্তারা

মানব আত্মার পরিশোধনের জন্য মাহে রমজানের আগমন

এম,এস রানা, কক্সবাজার জার্নাল •


রমজানের মূল উদ্দেশ্য ও রোজার তাৎপর্য হলো: নিজের আত্মীক ও শারীরিক পরিশুদ্ধি লাভ, খোদাভীতি বা তাকওয়া অর্জন এবং সর্বপরি রমজানে ঘোষিত রহমত, বরকত, নাজাত, মাগফেরাত পাওয়ার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টায় চালানো এবং এর মাধ্যমে নিজের জীবন কে পরিশোধন করে প্রকৃত মুমিন হিসেবে গড়ে তোলা। তাই সার্বজনীন কল্যানে পবিত্র রমজান।

গতকাল ১৮ এপ্রিল সোমবার উখিয়া উপজেলার বানিজ্যিক ষ্টেশন কোটবাজার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর উদ্যোগে আয়োজিত সার্বজনীন কল্যানে মাহে রমজান “শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা এ কথা বলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কোটবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, প্রধান আলোচকের বক্তব্য রাখেন উখিয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপিঠ রাজাপালং ইমদাদুল উলুম ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আবদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সাবেক ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, রাজাপালং ইমদাদুল উলুম ফাজিল মাদ্রাসার সিনিয়র আরবি প্রভাষক হযরত মাওলানা আবুল ফজলসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যাংকের কর্মকর্তা।