রামুতে আলোচিত রাশেদ হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রামু :

রামু উপজেলার বহুল আলোচিত ব্যবসায়িকে নুরুল আলম ছিদ্দিকী রাশেদ হত্যাকান্ডের প্রধান আসামী মোতাহের হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রামু থানা পুলিশ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে শুক্রবার সকালে র্যাৌবের সহায়তায় তাকে আটক করে।

শুক্রবার সন্ধ্যায় তাকে রামু থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত মোতাহের হোসেন (৫৭) রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মুসলিমপাড়ার মৃত আবদুর রহিমের ছেলে।

গত ৩১ আগস্ট রামুর কাউয়ারখোপ ইউনিয়নের ফুলনীরচর গ্রামের নুরুল আমিনের ছেলে নুরুল আলম ছিদ্দিকী রাশেদ (৫০) কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় গত ৩ সেপ্টেম্বর ১৩ জনকে অভিযুক্ত করে রামু থানায় মামলা দায়ের করেন নিহত নুরুল আলম সিদ্দিকী রাশেদের ছোট ভাই সাইফুর রহমান সুজন। এ ঘটনার ১ মাস ৪দিন পর ধরা পড়লেন মামলার প্রধান আসামী মোতাহের হোসেন। এছাড়া এ মামলায় আর কেউ আটক হয়নি।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী জানিয়েছেন- রামু থানা পুলিশ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে শুক্রবার সকালে র্যাাবের সহায়তায় রাশেদ হত্যাকান্ডের প্রধান আসামী মোতাহের হোসেনকে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনায় সরাসরি জড়িত। আদালতে তার রিমান্ড চেয়ে আবেদন করা হবে। এছাড়া জড়িত অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।