নাইক্ষ্যংছড়িতে জনপ্রতিনিধির ভাইসহ ৩ জন ইয়াবাসহ আটক

স্টাফ রিপোর্টার, নাইক্ষংছড়ি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের পশ্চিমকুল এলাকায় ঘুমধুম ইউনিয়ন পরিষদের মেম্বারের ভাইসহ ৩ জনকে ইয়াবাসহ আটক করেছে র্যা ব-বিজিবির যৌথবাহিনী। যাদের সোমবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি থানায় সোপর্দ করেন র্যারব-১৫।

রোববার গভীররাতে এ অভিযান পরিচালনা করা হয়।

সূত্র জানিয়েছে, গোপন খবের ভিত্তিতে বালুখালী কাস্টমস-তুমব্রু বাজারগামী পাকা রাস্তার উপর অস্থায়ী যৌথ চেকপোষ্ট স্থাপন করেন যৌথ বাহিনী। তল্লাশীকালে রেজিষ্ট্রেশনবিহীন একটি সিএনজিতে সন্দেহভাজন ৩ জনকে গ্রেফতার করা হয় তখন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের হেফাজতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে বলে স্বীকার করলে পরে উদ্ধার অভিযানে নামে যৌথবাহিনী।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীদের তল্লাশী করে ১৬ হাজার (ষোল হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত রেজিষ্টেশন বিহীন সিএনজি’টি ও জব্দ করা হয়।

আটকরা হলেন, ঘুমধুমের মো: ফরিদ আলমের ছেলে মো. শাহ জাহান (৩৫), মো. আব্দুর রহিমের ছেলে মো. আনোয়ার ইসলাম (৩৭)। তিনি ঘুমধুম ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক আহমদের ভাই। আটক মো. জসিম উদ্দিন (২২) একই এলাকার সৈয়দ হোসেনের ছেলে। ঘটনার পর নাইক্ষ্যংছড়ি থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাশরুরুল হক যৌথবাহিনীর ইয়াবা ট্যাবলেট জব্দ, সিএনজি ও তিন ইয়াবা কারবারীকে থানায় সোপর্দের বিষয়টি নিশ্চিত করেছেন।