উখিয়ায় ৩১ হাজার ৯শ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

উখিয়া প্রতিনিধি :

কক্সবাজারের উখিয়ার বালুখালী পান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩১ হাজার ৯০০শত পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

কক্সবাজারের উখিয়ার বালুখালী পান বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩১,৯০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

বুধবার ১৬ অক্টোবর দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী পান বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতার মাদক কারবারী কুতুপালং ক্যাম্প-২ ডব্লিউ রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইউসুফ (৪২) তার পিতার নাম মৃত: আবুল হাফেজ। বুধবার দুপুরে র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পান বাজার এলাকায় জনৈক এক ব্যক্তির দোকানের সামনে কতিপয় ব্যক্তি বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্যসহ অবস্থান করছে। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোহাম্মদ ইউসুফ নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তির দেহতল্লাশী করে তার হেফাজতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ৩১,৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কামরুজ্জামান বলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য উখিয়া থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।