বান্দরবানে হারিয়ে যাওয়া ৬০টি মোবাইল ও নগদ অর্থ উদ্ধার, মালিকের নিকট হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া মোবাইল ও নগদ অর্থ উদ্ধার এবং হ্যাক হওয়া একটি ফেসবুক আইডি রিকোভার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

সোমবার (১ জুলাই) দুপুরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের কার্যালয়ে মালিকদের কাছে হস্তান্তর করেন আর্মড অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান।

এসময় সাইবার ক্রাইমের ইনচার্জ রবিউল করিম সিকদারের তৎপরতায় বিভিন্ন স্থানে থেকে হারিয়ে বা চুরি হওয়া ৬০টি মোবাইল ও ভুলক্রমে বিকাশে চলে যাওয়া দুই লাখ ছাব্বিশ হাজার তিনশো ষাট টাকা উদ্ধার এবং হ্যাক হওয়া একটি ফেসবুক আইডি রিকোভার করে মালিকদের কাছে হস্তান্তর করা হয়।

২ আর্মড পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান বলেন, বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া মোবাইল ও ভুল নম্বরে যাওয়া অর্থ উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর্মড পুলিশ সারাদেশে মাদক চোরাচালান ও সাধারণ জনগণের নিরাপত্তার জন্য কাজ করে যাচ্ছে। আর্মড পুলিশের এই অভিযান আগামীতে অব্যাহত থাকবে।

এসময় বান্দরবানে রিয়ার হেডকোয়ার্টার্স ২ এপিবিএন সহ-অধিনায়ক মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক এ এস এম সামছুদ্দিন, অপারেশন শাখার ইনচার্জ এসআই মাইকেল বনিক, সাইবার ক্রাইম সেলের ইনচার্জ এএসআই কামরুল হাসান, সাইবার ক্রাইমের ইনচার্জ এএসআই রবিউল করিম সিকদার, ইন্টেলিজেন্স উইং এর ইনচার্জ এএসআই নুর আলমসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।