রামু রশিদনগরে জোরপূর্বক জমি দখলের চেষ্টা মোয়াজ্জেম গ্যাংয়ের বিরুদ্ধে!

বার্তা পরিবেশক:
কক্সবাজারের রামুতে ৪০ বছরের ভোগদখলীয় জমি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে রশিদনগরের রায়হান ও মোয়াজ্জেম মোর্শেদ মনজুর মোরশেদ গ্যাংয়ের বিরুদ্ধে।

রবিবার (১০ জুলাই) সকালে ১০টা সময় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ করে বলেন, দীর্ঘ ৪০ বছর যাবত জমিটি আমাদের দখলে ছিলো। মৌলভী মোঃ ইউসুফ মাস্টার ছৈয়দ থেকে ৪০ বছর পূর্বে জমিটি ক্রয় করে বলে জানায় ভুক্তভোগী।

তবে, মনজুর মোরশেদ পুত্র রায়হান ও মোয়াজ্জেম বারবার হুমকি ও দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে রবিবার জমিটি জোরপূর্বক দখল করে। এসময় কারণ জিজ্ঞেস করলে জমির প্রকৃত মালিকপক্ষের লোকজনকে ব্যাপক মারধর করা হয়। তাদের আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমকে মোয়াজ্জেম মোর্শেদ বিষয়টি অস্বীকার করে বলেন, এটি মোটেও সঠিক না সবকিছু মিথ্যা।

ভুক্তভোগী রশিদ আহমদ বলেন, ৪০ বছর আগে জমিটি কিনে নিয়ে আমি। হঠাৎ করে মনজুর মোরশেদ পুত্র রায়হান ও মোয়াজ্জেম বারবার হুমকি ও দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে রবিবার সকালে জমিটি জোরপূর্বক দখলে করার চেষ্টা করেছিলেন। এসময় কারণ জিজ্ঞেস করলে জমির প্রকৃত আমাদের কে মারধর করে। আহত অবস্থায় আমাদের কে উদ্ধার করে পুলিশ। জমিটি দখলকারীদের কবল থেকে বাঁচাতে স্থানীয় প্রশাসন সহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।