মদিনায় সড়ক দুর্ঘটনায় মারা গেল বাংলাদেশী দুই ভাই

সাতকানিয়া প্রতিনিধি :

সৌদি আরবের মদিনায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার ২ যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন ১ জন।

নিহতরা হলেন মো. তারেক (২৪) ও মো. মহিউদ্দিন (২৭)। সম্পর্কে তারা চাচাতো ভাই। গত শনিবার সৌদি আরবের স্থানীয় সময় রাত ১১টার দিকে মদিনার আলতিমা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাদার্শা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইব্রাহিম জানান, মাদার্শা ইউনিয়নের মধ্যম মাদার্শার মিয়ার বর বাড়ির আবদুল করিমের ছেলে মো. তারেক ও নুর আহমদের ছেলে মো. মহিউদ্দিন সৌদি আরবের মদিনায় সবজি খেতে কাজ করতেন। ঘটনার দিন রাতে তারা খেত থেকে পিকআপে সবজি নিয়ে মদিনায় যাচ্ছিলেন। তাদের পিকআপটি মদিনার আলতিমা এলাকায় পৌঁছার পর হাজী বহনকারী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপটি দুমড়ে মুচড়ে গিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে।

এতে তারেক ও মহিউদ্দিন ঘটনাস্থলে মারা যান এবং পিকআপের চালক মনসুর আলী গুরুতর আহত হন। আহত মনসুর বর্তমানে মদিনার কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সাতকানিয়ার মাদার্শা ইউনিয়নের মধ্যম মাদার্শার বড় ডেবা এলাকার আবদুল জাব্বারের ছেলে।

নিহত মহিউদ্দিনের বাবা নুর আহমদ জানান, ৭ বছর আগে মহিউদ্দিন সৌদি আরবে যায়। তারেক যায় দুই বছর আগে। আমার ছোট ভাই ও আরো এক ছেলে সৌদি আরবে রয়েছে। তারা সবাই সবজি খেতে কাজ করে। মহিউদ্দিন ও তারেকের লাশ সেখানকার একটি সরকারি হাসপাতালে রয়েছে। এখান থেকে প্রয়োজনীয় কাগজপত্র পৌঁছার পর তাদের লাশ সৌদি আরবে দাফন করা হবে।