মোবাইলে কথা বলতে বলতে ট্রাকের নিচে, ঝরল এনজিও’র কর্মীর প্রাণ

ডেস্ক রিপোর্ট • পঞ্চগড়ে মুঠোফোনে কথা বলতে বলতে বাইসাইকেল চালানোর সময় ট্রাকের নিচে চাপা পড়ে আবু বক্কর রব্বানী নামে এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে বোদা উপজেলার পৌর ভবন-সংলগ্ন বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আব্দুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরের সূচনা নামের স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং পৌরসভার সর্দারপাড়া মহল্লায় ভাড়া বাড়িতে থাকতেন।

Loading...

মঙ্গলবার সকালে আবু বক্কর রব্বানী পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়ক দিয়ে উপজেলার ভাসাইনগর এলাকা থেকে বাইসাইকেল চালিয়ে উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় তার পেছন দিক থেকে আসা একটি খালি ট্রাক (লরি) ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। বাইসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলছিলেন আবু বক্কর রব্বানী। এ সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যান তিনি। এতে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের কারো অভিযোগ না থাকায় লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।