সেমিতে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক – অবশেষে ফুটবলপ্রেমীদের মনের বাসনা পূরণ হতে যাচ্ছে। যে ম্যাচটির জন্য নাওয়া-খাওয়া ছেড়ে দেন ফুটবল ভক্তরা, সেই ম্যাচটিরই মঞ্চ প্রস্তুত কোপা আমেরিকায়। সেমিফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল আর আর্জেন্টিনা।

এই একটি দ্বৈরথ দেখতে দিনের পর দিন অপেক্ষায় দিন কাটে ফুটবলপ্রেমীদের। বিশেষ করে বাংলাদেশের ফুটবল ভক্তদের কাছে দল মানেই তো ব্রাজিল আর আর্জেন্টিনা। এবার এই দুই দল মুখোমুখি হবে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে, মুখোমুখি দাঁড়িয়ে যাবেন দুই দলের ভক্ত-সমর্থকরাও।

Loading...

ব্রাজিল আগের দিনই কোয়ার্টার ফাইনালের বাধা পেরিয়েছে। বৃহস্পতিবার রাতে প্যারাগুয়ের সঙ্গে গোলশূন্য ড্র করার পর টাইব্রেকারে জিতে কোপা আমেরিকার সেমিফাইনালে উঠেছে সেলেসাওরা।

জানাই ছিল, আর্জেন্টিনা তাদের কোয়ার্টার ফাইনালে ভেনেজুয়েলাকে হারাতে পারলে দেখা হবে চিরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিলের সঙ্গে। সেটাই হলো। বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাতে ভেনেজুয়েলাকে ২-০ গোলে হারিয়ে সেমির টিকিট নিশ্চিত করেছে লিওনেল মেসির দল।

৩ জুলাই বুধবার এস্তাদিও গভার্নেডর মেঘালহাস পিন্টোর স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে লড়বে ব্রাজিল-আর্জেন্টিনা।