চকরিয়ায় আলোচিত স্কুলছাত্র খুন হওয়ার ১৭ দিন পর আরেক আসামী আটক

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত স্কুলছাত্র আনাচ ইব্রাহীম প্রকাশ্যে খুনহওয়ার ১৭দিন পর এজাহার ভুক্ত চার নাম্বার আসামী গতকাল গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে চট্টগ্রাম মহানগরীর বহদ্দারহাট এলাকার হক মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্কুলছাত্র আনাচ ইব্রাহিম হত্যাকান্ডের ১৭দিন পর এজাহারভুক্ত আসামী সালাহউদ্দিন সাবিদ (২০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

চকরিয়া থানার ওসি তদন্ত এস এম আতিক উল্লাহ বলেন, চট্টগ্রাম মহানগরীর বহদ্দারহাট হক মার্কেট এলাকায় চকরিয়ায় বহুল আলোচিত স্কুল ছাত্র আনাস হত্যাকান্ডের এক আসামী অবস্থান নেয়ার সংবাদ পেয়ে মঙ্গলবার রাতে চকরিয়া থানার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান নেতৃত্বে ও চট্টগ্রাম মেট্রেপলিটন পুলিশের ডিবির সহায়তায় স্কুলছাত্র ও ছাত্রলীগ নেতা আনাচ ইব্রাহিম হত্যা মামলায় এজাহারভুক্ত চার নাম্বার আসামী সালাহউদ্দিন সাবিদকে (২০)কে গ্রেপ্তার করা হয়।

Loading...

এই সময় অভিযানে অংশ নেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আতিক উল্লাহ, উপপরিদর্শক এস আই জাকির হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।গত ১৮দিন আগে, প্রকাশ্যে শপিংমহলে স্কুল ছাত্র ছাত্রলীগ নেতা আনাচ ইব্রাহিম খুন হওয়ার একদিন পরে নিহতের বাবা মৌলানা নেছার আহমদ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর এজাহারভুক্ত ৬ নম্বর আসামী শামশুল আলমের ছেলে মো: রিয়াজ (১৮) গ্রেপ্তার করা হয়।

এই ঘটনার দীর্ঘ ১৭ দিন পর আরেক আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করলো পুলিশ। এতে হত্যাকা-ের আসল রহস্য উম্মোচন ও এজাহারভুক্ত অপর আসামীদের গ্রেপ্তারের বিষয়টি অনেকটা সহজ হবে বলে পুলিশ জানিয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমান বলেন, আনাচ ইব্রাহিম হত্যা মামলায় পুলিশ ইতোমধ্যে দুই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। মামলায় অপারাপর আসামীরাও অচিরেই ধরা পড়বে। গ্রেপ্তার দুইজনকে পুলিশ হেফাজতে নিয়ে ঘটনার আসল রহস্য উন্মোচন করা হবে বলে তিনি জানান।