১৮ লক্ষ টাকার ইয়াবাসহ কথিত মানবাধিকার কর্মী আটক

চট্টগ্রাম – মানবাধিকার কর্মীকে আটক করেছে র‌্যাব-৭। আটক মো. সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) গাজীপুরের ছান্না গ্রামের সরকার বাড়ির মো. সুরুজ সরকারের ছেলে।

লালখান বাজার এলাকার ইস্পাহানী মোড়ে অভিযান চালিয়ে মঙ্গলবার (১১ জুন) রাত সোয়া ৯টার দিকে তাকে আটক করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা।

Loading...

পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার (১১ জুন) রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইস্পাহানী মোড়ে স্বপ্ননীড় আবাসিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের ৩য় তলায় ২০৫ নম্বর রুমে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকারকে আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়ে সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ গণমাধ্যমকে বলেন, ওই মাদক বিক্রেতা নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেছে। জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব হিউম্যান রাইটস অ্যান্ড ওয়েলফেয়ার নামে একটি সংগঠনের ভিজিটিং কার্ডও দেখিয়েছে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার।