গর্জনিয়াতে ছিনতাইকারী গডফাদারসহ আটক-৩

হাবিবুর রহমান সোহেল :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী রামুর কচ্ছপিয়ার চোর, ছিনতাইকারী গডফাদার গোলাম মওলাসহ ৩ জনকে আটক করছে।

১৪ মে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে রামু থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুরের নির্দেশে গর্জনিয়া পুলিশ ফাড়িঁর এএসআই নুরুল্লাহ ভূইয়া সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে চুরিকৃত টমটমসহ তাদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

আটককৃতরা হলেন, রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রির কাটা মুরাকাচা এলাকার আনুমিয়ার পুত্র চোর ছিনতাইকারী গডফাদার গোলাম মওলা (২২) একই এলাকার সৈয়দ আলমের পুত্র আবুল কাসেম (১৯) এবং পাহাড়তলী মুরাকাচাঁ এলাকার রশিদ আহম্মদের পুত্র মোঃ রফিক (২১)। পুলিশের এএসআই নুরুল্লাহ ভূইয়া জানান, ১৪ মে রাতে ফাক্রির কাটার মৃত নুর আহাম্মদের পুত্র আবু জাফরের গেরেজে প্রতিদিনের মত একই এলাকার মৃত মোঃ শফির পুত্র মোঃ কামাল (২৭) এর টমটম ইজিবাইক গাড়িটি চার্জে দিলে, উল্লেখিত চোর ছিনতাইকারী সিন্ডিকেট পূর্বপরিকল্পনা অনুযায়ী রাতে ওই টমটমটি চুরি করে নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদেরকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এই ঘটনায় গেরেজ মালিক আবু জাফর বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করেছে বলে জানান পুলিশ।

রামু থানার আলোচিত অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর জানিয়েছেন, ওই গোলাম মওলা চোরের ব্যাপারে ইতিমধ্যে সাংবাদিকের ল্যাপটপসহ আরো অনেক চুরির অভিযোগ পাওয়া গেছে। রামু থানা এলাকায় অপরাধী, সন্ত্রাসী, চোর ছিনতাইকারীর কোন স্থান হবে না বলে পরিস্কার হুশিয়ারী করেন ওসি মনসুর।

তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে যতাযত আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ওই গোলাম মওলা চোর গডফাদার গত ২০১৮ সালের ২২ সেপ্টেম্বর জেলার কর্মরত সিনিয়র সাংবাদিক দৈনিক আমাদের সময় মিডিয়া গ্রুপ ও সিপ্লাস টেলিভিশনের প্রতিনিধি এবং দৈনিক কক্সবাজার প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার আলহাজ্ব হাবিবুর রহমান সোহেলের ফার্মেসী মেসার্স মায়েশ মনি মেডিকেল থেকে একটি মুল্যবান ল্যাপটপ ও একটি সামসং মোবাইল চুরির দায়ে এক জন আটক হয়েছিল।

Loading...