কক্সবাজার জার্নাল ডটকমে সংবাদ প্রকাশের পর সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় মিলেছে

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া

পাঠক নন্দিত জনপ্রিয় অনলাইন কক্সবাজার জার্নাল ডটকমে সংবাদ প্রকাশের পর সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাক্তির দ্রুত পরিচয় পাওয়া গেছে।

নিহত ব্যাক্তির চাচা রায়হান কক্সবাজার জার্নাল ডটকমের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। 

গতকাল চকরিয়ায় টমটম ও সিএনজি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মোজাহিদুল ইসলাম নামের (৩০) একব্যক্তি নিহত হয়েছে। এসময় গাড়ির চালকও মারাত্মক আহত হয়েছে। ১২ মে বিকাল ২টার দিকে চিরিঙ্গা-বদরখালী সড়কের চকরিয়া থানা মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। মোজাহিদ মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মৌলভীকাটা এলাকার মনজুর আলমের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহেশখালী উপজেলার শাপলা ইউনিয়নের মৌলভীকাটার বাসিন্দা মনজুর আলমের পুত্র মোজাহিদুল ইসলাম (৩০) ১২ মে তার বোনকে ইফতার সামগ্রী দিতে রামু উপজেলায় যাচ্ছিলেন। ওইদিন বিকাল ২টার দিকে মোজাহিদ সিএনজি নিয়ে চকরিয়া আসার পথে একটি টমটম গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

মোজাহিদের পেটে একটি লোহার রডবিদ্ধ হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে পেশায় একজন দর্জি। এসময় গাড়ি দুটির চালকও মারাত্মক আহত হয়। আহতদের চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মোজাহিদের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল চকরিয়ায় সড়ক দুর্ঘটনা হলে দ্রুত কক্সবাজার জার্নাল ডটকমে প্রকাশ করে ফেসবুকে শেয়ার করলেই নিউজটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায় এবং নিহতের নিকট আত্মীয় নিউজ দেখে থানায় যোগাযোগ করে নিহতের পরিচয় নিশ্চিত করেন।