কক্সবাজারে ইয়াবা কারবারী নিহত, লাশ নিতে অনাগ্রহ পরিবারের

ডেস্ক রিপোর্ট:

কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কের কাটাপাহাড় এলাকা থেকে গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সাগর হোসেন ওরফে সাজু (৩৫)। তিনি কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের জানারঘোনা এলাকার মৃত হাজী ইয়াছিন মিয়ার ছেলে।
শনিবার ভোর ৫টার দিকে কাটাপাহাড়ের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক প্রদীপ চন্দ্র দে জানান, শনিবার ভোরে স্থানীয়দের কাছ থেকে গোলাগুলির খবর পেয়ে বাইপাস সড়কের কাটাপাহাড় এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে সেখানে সাজু নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

লাশের পাশে পড়েছিল ৩০০ পিচ ইয়াবা, একটি দেশে তৈরী বন্দুক, ২টি গুলি ও দুটি খালী খোসা পাওয়া যায়।
তিনি আরও জানান, ঘটনার পর থেকেই তার স্ত্রী এলাকা থেকে উধাও। পরিবারের কেউই তার লাশ নিতে আগ্রহী নয়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, ধারণা করা হচ্ছে ইয়াবা পাচারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। নিহত সাজু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে তিনটি মাদক মামলাসহ ৬টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, শনিবার চিকিৎসক না থাকায় মরদেহের ময়না তদন্ত হয়নি। আজ (রোববার) ময়না তদন্ত হবে। এরপর পরিবারের সাথে যোগাযোগ করে লাশ হস্তান্তর করা হবে। এঘটনায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading...