যুবকের স্যান্ডেলের ভেতরে মিললো ১৯০০ ইয়াবা

অনলাইন ডেস্ক ◑  স্যান্ডেলের ভেতরে অভিনব কায়দায় প্রায় দুই হাজার ইয়াবা লুকিয়ে চট্টগ্রাম থেকে পাচারকালে এহছান নামে এক যুবককে গ্রেপ্তারের করেছে পুলিশ।

রোববার রাতে নগরীর স্টেশন রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এহছান সাতকানিয়া থানার ছদাহ ইউনিয়নের বিল্লাপাড়ার নুর মোহাম্মদ মেম্বার বাড়ির আবুল কালামের ছেলে। আটকের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। খবর ইউএনবির

সিএমপি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ওই যুবকের পায়ে থাকা ফিতা যুক্ত বার্মিজ রাবারের দুই স্যান্ডেল থেকে প্রায় দুই হাজার পিস উদ্ধার করা হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশনের ফুটওভার ব্রিজের দক্ষিণ পার্শ্বের সিড়ির নিচ থেকে এহছানকে আটক করে তল্লাশি চালিয়ে প্রাথমিকভাবে কোনো ইয়াবা পাওয়া যায়নি। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্থানীয় কয়েকজনের উপস্থিতিতে তার স্যান্ডেলের ভেতরে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ছোট্ট পলিথিনের ভেতরে (প্রতি স্যান্ডেলে ৯৫০ পিস করে) ১ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে আটক যুবক জানিয়েছে, সে স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিল এবং সাতকানিয়া থেকে সংগ্রহ করা ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ঢাকার মিরপুরে এক ব্যক্তির কাছে পৌঁছে দিতে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।