ফিরিঙ্গিবাজারে ইয়াবা নিয়ে টেকনাফের রফিক ও খোরশেদ আটক, ট্রাক জব্দ

চট্টগ্রাম ◑ নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ১৩ হাজার ৬৫০ পিস ইয়াবা ও একটি মিনি ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি)  সকালে গোপন সংবাদের ভিত্তিতে ১৫০,   ব্রিজঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক মো.রাশেদুজ্জামান।

আটক ২জন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার লেঙ্গুর বিল এলাকার মৃত নুরুল আমিনের ছেলে গাড়ি চালক রফিকুল আলম (৪৩) ও একই এলাকার মৃত বাদশা মিয়ার ছেলের গাড়ির চালকের সহকারী খোরশেদ আলম (৩৪)।

আটকের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোজাম্মেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, মিনি ট্রাক ঢাকা মেট্টো:ড-১২-১৪৩৯ ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছে।

নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার এলাকায় গাড়িতে তল্লাশি করে ওই গাড়ির বডিতে থাকা ১৩ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গাড়িসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নিয়মিত বিভিন্ন কৌশলে চট্টগ্রাম ও ঢাকাসহ বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে আসছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় নিমিত মামলা দায়ের করা হয়েছে।