পিএমখালী থেকে খুরুশকুলের জবাই করা যুবকের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক ◑
কক্সবাজার সদরের পিএমখালী ছনখোলা থেকে জবাই করা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবক খুরুশকুল কাওয়ার পাড়ার বাসিন্দা অাবু তৈয়বের ছেলে মো. কায়সার (২৫)।
১২ মে (সোমবার) সকালের দিকে সদর মডেল থানার পুলিশ মোঃ কায়ছার (২৫) নামের এ যুবকের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে।

নিহত কায়সারের চাচা আবুল কালাম জানান, ১১ মে রাতে সে পিএমখালীর ছনখোলা নানার বাড়িতে যায়। একইদিন রাতের দিকে খুরুশকুলের বাড়িতে ফিরে আসার পথে ৪/৫ জনের একদল লোকের কাছে হামলার শিকার হয়। এঘটনার বর্ণানা দেন কায়সারের সাথে থাকা বন্ধু রিয়াজ। সে রিয়াজ পুলিশকে জানায় হামলার সময় আব্দুল করিম নামের একজনকে চিনেছি বললে তারা কায়ছারকে ধরে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ সময় রিয়াজকে পিটিয়ে তাড়িয়ে দেয় তারা। পুলিশ জিজ্ঞাসাবাদ করতে রিয়াজকে থানায় নিয়ে আসে।

এদিকে ১২ মে সকালে ছনখোলার গোলিক্যার ঘোনায় ধান ক্ষেতে জবাই করা লাশ দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

খুরুশকুলের চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, এটা জঘন্য একটি হত্যা কান্ড। তিনি খবর পেয়ে হাসপাতালের মর্গে নিহত কায়সারের লাশ দেখে এ মন্তব্য করেন। তিনি ঘাতকদের অাটকের দাবি করেন।

স্থানীয় সুত্র জানা যায়, এক বছর আগে নিহত কায়সারের সাথে নানার বাড়ির এলাকার কয়েক যুবকের সাথে বিরোধ ছিল। এর জের ধরে কায়সারকে হত্যা করা হয়েছে।