চকরিয়ায় পরোয়ানাভূক্ত আসামী গ্রেপ্তার

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া
কক্সবাজারের চকরিয়ায় মানিলন্ডারিং ও মাদক মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী মমতাজুল ইসলামকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে হারবাং পুলিশ ফঁাড়ির এএসআই মো.জামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে হারবাং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জমিদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত মমতাজুল ইসলাম ওই এলাকার মৃত শফিউল আলমের ছেলে।

পুলিশ জানায়, মমতাজুল ইসলামের বিরুদ্ধে ঢাকার বিমানবন্দর থানায় মানিলন্ডারিং ও বান্দরবান সদর থানার মাদক মামলার একজন পরায়ানাভূক্ত পলাতক আসামী।

অভিযানের নেতৃত্বে দেয়া হারবাং পুলিশ ফঁাড়ির এএসআই মো.জামাল উদ্দিন বলেন, মানিলন্ডারিং ও মাদক মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী মমতাজুল ইসলাম হারবাং ইউনিয়নের জমিদারপাড়া এলাকায় অবস্থান নেয়ার গোপনসূত্রে খবর পেয়ে ফঁাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো.আমিনুল ইসলামের নির্দেশে সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে মমতাজুল ইসলামকে গ্রেপ্তার করি।

তিনি আরও বলেন, মমতাজুল ইসলামের বিরুদ্ধে ঢাকার বিমানবন্দর থানায় মানিলন্ডারিং ও বান্দরবান সদর থানার মাদক মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন তিনি পরোয়ানা মাথায় নিয়ে আত্নগোপনে ছিলেন।

হারবাং পুলিশ ফঁাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো.আমিনুল ইসলাম বলেন, মানিলন্ডারিং ও মাদক মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী মমতাজুল ইসলামকে গ্রেপ্তারের পর সোমবার রাতেই তাকে থানায় হস্তান্তর করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, হারবাং ইউনিয়নের জমিদারপাড়া এলাকা থেকে দুইটি মামলার পরোয়ানাভূক্ত আসামী মমতাজুল ইসলামকে গ্রেপ্তারের পর মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।