কক্সবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিএনজি চালক গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়ায় চিহ্নিত ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোহাম্মদ শামিম নামে এক সিএনজি চালক গুরুতর আহত হয়েছে। আহত সিএনজি চালক শহরের পশ্চিম বাহারছড়ার মোহাম্মদ নুরুল আলমের ছেলে। গত ২০ মার্চ রাত আনুমানিক ১১ টার দিকে আহতের বাড়ির সামনে এঘটনা ঘটে বলে জানা গেছে।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা গুরুতর দেখে তাকে ভর্তি করান। বর্তমানে তিনি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
চিহ্নিত ছিনতাইকারীরা হলেন, একই এলাকার ছৈয়দ আলমের ছেলে ছিনতাইকারী মোহাম্মদ সোহেল ও তার ভাই মোহাম্মদ আলমগীর ও তাদের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ সন্ত্রাসী ও ছিনতাইকারী।

আহতের ভাই মোহাম্মদ রাসেল বলেন, ২০ মার্চ (শুক্রবার) আমার ভাই সিএনজি চালিয়ে রাত ১০ টার দিকে বাড়িতে পৌঁছে। ওইদিন রাত আনুমানিক ১১ টার দিকে আমার ভাইকে ছিনতাইকারী মো. সোহেল ডাক দিয়ে বাড়িতে বের করে রাস্তায় নিয়ে আলমগীরসহ আজ্ঞাতনামা ১০/১২ জনে কোন কারণ ছাড়া এলোপাতাড়ি মারধর করতে থাকে। তার সুচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। ওই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলার পক্রিয়া চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই সোহেল ও আলমগীর প্রকৃতপক্ষেই ছিনতাইকারী। এলাকায় তাদের নেতৃত্বে একটি সিন্ডিকেট রয়েছে। ওই সিন্ডিকেটটি চুরি, ছিনতাইসহ সব ধরণের অপরাধে জড়িত জড়িত থাকে। তারা এলাকার কাউকে পরোয়া করেনা। চুরি, ছিনতাই তাদের পেশা।