সৃজিত-মিথিলা আল্পসের দেশে

ডেস্ক রিপোর্ট ◑ সদ্যবিবাহিত পরিচালক সৃজিত মুখার্জি রোববার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে বরফে ঢাকা আল্পস পর্বতমালা। বিমানযাত্রার এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘জেনে ওয়াহ!’ এই ছবি থেকেই স্পষ্ট সৃজিত-মিথিলা এখন পৌঁছে গিয়েছেন সুইজারল্যান্ডে। নব দম্পতির এই সফর অবশ্য একসঙ্গে কিছুটা অন্তরঙ্গ সময় কাটানো আর মিথিলার ব্যাক্তিগত কাজ সারা।

গত শুক্রবারই বাংলাদেশি মডেল,অভিনেত্রী, সঞ্চালিকা রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। কাউকে আগে থেকে প্রায় কিছু না জানিয়েই শুক্রবার হঠাৎই রেজিস্ট্রি করে বিয়েটা সেরে ফেলেছিলেন সৃজিত।

Loading...

অনুষ্ঠান হয়েছে সৃজিতের ফ্ল্যাটে একান্তভাবে ঘনিষ্ট কয়েকজন এবং দুই পরিবারের উপস্থিতিতে। মিথিলার আগের পক্ষে মেয়ে আইরা ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ।

মিথিলার আগে বিয়ে হয়েছিল বাংলাদেশের সুরকার, সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের সঙ্গে। তবে তাদের সেই সংসার এগারো বছর চলার পর আর টেকেনি। দুজনেই ফেসবুকে ডিভোর্সের কথা ঘোষণা করেছিলেন।

তার এক বছরের মধ্যে সৃজিতের সঙ্গে প্রেমের স¤পর্ক গড়ে ওঠে মিথিলার।
বিয়ের পরদিনই নব দম্পতি পাড়ি দিয়েছেন সুদূর সুইজারল্যান্ডে।

অবশ্য মিথিলা আগেই জানিয়েছিলেন, তার পিএইচডি রেজিস্ট্রেশনের জন্য জেনেভা যাওয়া ঠিক হয়ে রয়েছে। বিয়ের পর এই সুযোগটাকেই কাজে লাগিয়েছেন নব দম্পতি। এক সপ্তাহ তারা সেখানে থাকবেন। আসলে দুজনের হাতেই সময খুব কম। সামনেই সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ ছবিটি মুক্তি পাবে। তার প্রমোশনের কাজে ঝাঁপিয়ে পড়তে হবে। মিথিলার হাতেও নাকি রয়েছে এক গাঁদা কাজ।