প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

সংবাদ বিজ্ঞপ্তি ◑

গত ১৪ ফেব্রুয়ারি দৈনিক সমকাল ও কক্সবাজার থেকে প্রকাশিত বিভিন্ন অনলাইন পত্রিকায় ‘মানবপাচারেরও শীর্ষে বদির ভাই’ শিরোনামে প্রকাশিত নিউজের আংশিক ভুল তথ্য প্রচারের তীব্র-প্রতিবাদ ও ব্যাখ্যা জানিয়েছেন উক্ত নিউজে অভিযুক্ত টেকনাফ পৌরসভা ৭নং ওয়ার্ড কাউন্সিলার ও প্যানেল মেয়র মৌলভী মুজিবুর রহমান।

তিনি বলেন প্রকাশিত নিউজে আমাকে ঘৃর্ণ্য মানবপাচারে জড়িত থাকা এবং মানবাপাচারের তালিকায় আমার নাম শীর্ষে রয়েছে বলে উল্লেখ করা হয়েছে। প্রকৃত পক্ষে মাদক,মানবপাচারের মত ঘৃর্ন্য অপরাধে আমি কখনো জড়িত ছিলাম না। তাই আমি এই মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতি তীব্র-প্রতিবাদ ও ঘৃনা জ্ঞ্যাপন করছি।

প্রিয় পত্রিকা পাঠকগণ,
আপনারা নিশ্চয় অবগত আছেন,দীর্ঘদিন যাবত একটি চক্র আমাদের পরিবারকে সাধারন মানুষ ও স্থানীয় প্রশাসনের চোঁখে খারাপ বানানোর জন্য ষড়যন্ত্র করে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন পত্রিকা ও অনলাইনে আমি ও আমার ভাই আব্দুর রহমান বদির বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট ও কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশ করে আমাদের পরিবারের সম্মান ক্ষুন্ন করছে। দৈনিক সমকাল পত্রিকায় আমার বিরুদ্ধে প্রকাশিত এই নিউজটি তারই একটা অংশ। তাই আমি এই বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

একইসাথে উক্ত মিথ্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের নিকট অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
•মৌলভী মুজিবুর রহমান
•কাউন্সিলর ও প্যানেল মেয়র
#টেকনাফ পৌরসভা