কক্সবাজারের ৩ ইয়াবা ব্যবসায়ী লোহাগাড়ায় আটক

জাহেদুল ইসলাম, লোহাগাড়া ◑

কক্সবাজারের রামুর ঈদগাঁও এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী পাচার করার সময় লোহাগাড়ায় ১২ হাজার পিস ইয়াবাসহ তিন পাচারকারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে উপজেলার চুনতি জাঙ্গালিয়া নামক এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার ঈদাগাঁও ভিলেজার পাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে সামশুল আলম (৪৫), জাগির পাড়া এলাকার সৈয়দ আহমদের স্ত্রী খালেদা বেগম (৩০) ও রফিক আহমদের স্ত্রী ছালেহা বেগম(৩০)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার ওসি মো: জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রাশেদুল ইসলাম, এসআই আব্দুল হক ও এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম অভিমূখি মাইক্রোবাস থামিয়ে তল্লাসী চালিয়ে মহিলাসহ ৩ জনকে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

লোহাগাড়া থানার ওসি মো: জাকের হোসাইন মাহমুদ বলেন, ১২ হাজার পিস ইয়াবাসসহ তিন পাচারকারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। তাদেরকে শনিবার সকালে আদালতে সোপার্দ করা হয়েছে বলেও জানান তিনি।