ইয়াবা নিয়ে ঘানার দুই ফুটবলার সহ আটক ৩

বাকলিয়া থানা পুলিশ জানায়, শুক্রবার (৩ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৩০ মিনিটে শাহ আমানত সেতু এলাকা থেকে ঘানার দুই খেলোয়াড়কে গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার ভোর ৬টায় তাদের দেয়া তথ্যানুযায়ী বাংলাদেশি ফুটবলার মো. মাসুদকে গ্রেপ্তার করে পুলিশ। বাকলিয়া থানায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ফ্রাঙ্ক ও রিচার্ড নামের ঘানার ওই দুই নাগরিক নিজেদের ফুটবলার দাবি করে জানিয়েছেন, গত ৪-৫ বছর ধরেই তারা বাংলাদেশে ফুটবল খেলছেন। তারা ক্লাব ফুটবল খেলতে ঘানা থেকে এসেছেন তারা। ফুটবল খেলতেই ঢাকা থেকে কক্সবাজার গিয়েছিলেন। কিন্তু সেখানে খেলা না হওয়ায় ঢাকায় ফিরে যাচ্ছিলেন তারা। কক্সবাজারের এক ব্যক্তি ফেরার সময় ইয়াবাভর্তি প্যাকেটটি মাসুদকে দেয়ার জন্য দিয়েছিলেন।

Loading...

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, ইয়াবাসহ কাল রাতে ২ বিদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাসুদ নামে আরেকজনকে সকালে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, তারা ক্লাব ফুটবল খেলেন বলে গ্রেপ্তারকৃতরা দাবি করেছেন। তবে এই বিষয়ে আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। মাসুদ জাতীয় দলের ফুটবলার দাবি করলেও জাতীয় পর্যায়ে তিনি অনূর্ধ-১৯ ফুটবল দলে খেলতেন বলে একটি সূত্রে জানা গেছে। সন্ধ্যায় গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি নেজাম উদ্দিন।